নিশুতি রাত
- ডা. মনোয়ারুল ইসলাম ১৯-০৪-২০২৪

হল বুঝি নিত্যদিনের কাজ

মুঠোফোনে কথা সকাল-সাঁঝ,

নিশুতি রাতে উঠি জেগে

কি জানি কি স্বপন দেখে,

বুকটা হঠাৎ উঠে চমকে

দুঃস্বপ্ন দেখে যাই থমকে,

আবারো হাত পড়ে মুঠোফোনে

কেমন আছো? বলি কানেকানে।



সকালে এসো কফিশপে

ভয় তাড়াব গল্পে গল্পে,

হাতটি তোমার বুকে রেখে

হৃৎপিন্ডটা দোলাব সুখে,

তোমার মনের সিংহাসনে

রাণী আমি বসব সেখানে,

এখন ঘুমাও চুপটি করে

আমার ছোঁয়া বুকে ধরে,

এবার তুমি দেখবে স্বপন

আমায় নিয়ে মনের মতন।


মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।