অসম্পূর্ণ ভাবনা
- Bee (বী) ২৪-০৪-২০২৪

বিশ্বাস করো অনেকদিন ধরে
দেহটি পচে যাচ্ছে
গন্ধে নাক দুটো কষ্ট পাচ্ছে।
ব্রহ্মদেশ থেকে পায়ের তালু পর্যন্ত
পোকাগুলো ধিকধিক করে হেঁটে বেড়াচ্ছে ।
অসাড় হয়ে যাওয়া দেহটির শক্তি নেই,
তবুও বাঁধা দিচ্ছি না কেন জানো....?
তোমাকে ভাবার সময় নষ্ট হবে তাই।
জীবনানন্দ এর 'বনলতা সেন' নয়
নীল এর 'নীরা' এর মত তুমিও আমার নীরা।
স্বপ্নহীন চোখে তোমায় ভেবে,
তোমার চোখে দেখা প্রশান্তির আগুনে
নিজেকে ছাই হতে দেখতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।