স্নেহ আদর
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন ২৫-০৪-২০২৪

মায়ের স্নেহ,
বাবার আদর
সেতো ভুলার নয়
বাবা যখন শাসন করেন
আদর করেন মায়।
দশ মাস দশ দিন
গর্ভে ধারণ করে
অনেক কষ্ঠে সন্তানেরে
দুনিয়ার আলো দেখান মা।
মাথার ঘাম পায়ে ফেলে
অর্থকড়ি রোজগার করে
মানুষ করতে সন্তানেরে
সবকিছু বিসর্জন দেন বাবা।
এ জীবনে ভুলতে পারে কেবা
স্নেহ-আদর সেই মা-বাবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।