কষ্ট
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কবিতা ২৯-০৩-২০২৪

অনেক সময় দিলাম তোমায়
তবু দিলে মোরে কষ্ট,
তুমি ভালো কিছু করলে ঠিকই আছে
আমার বেলায় মাথা নষ্ট!

আমরা ভালো কিছু করলে
কিসের এতো আজ ভয়,
তোমরা কি ভাবনা একদিন
আমরাও করতে পারি রোজ জয়?

তাই কী এতো কষ্ট লাগে
মাথা হয়েছে আজ নষ্ট,
আমি ভাই আজ বাধ্য নইযে
বাড়লে তোমার কষ্ট।

বনানী পাড়া
বিকেল ০৪.০০
২১-১০-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।