সত্য বললে অপবাদ
- শামছুল হুদা সোয়েব ২৬-০৪-২০২৪

রাজনীতি পুঁজি করে কালো ছায়া তলে,
অলিগলি যত আছে ঝাপটিয়ে বেড়াও;
ক্ষমতা বলে ততটা পকেট জমাও!
বললে সত্য আমায় দিবে অপবাদ,
কুশীলবে্র সুশীলবাদ।

বুকে নিয়ে ঈমান হাতে কোরআন,
ইসলামের পথে হয়ে বলীয়ান্;
আলোকিত করবে দেশ, জাতি ও সমাজ!
বললে সত্য আমায় দিবে অপবাদ,
ইসলামের নামে মৌলবাদ।

ধর্মেকে পুঁজি করে,ধর্মের নাম
ধরে,করে বেড়াও ভণ্ডামি;
আসলে ধর্ম নয়,পকেট জমাও!
বললে সত্য আমায় দিবে অপবাদ,
পুরোটাই নাস্তিকবাদ।

তারিখ:- ০৫-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।