আসিতে যদি কাছে
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২০-০৪-২০২৪

আসিতে যদি তুমি বাদল ঝরা দিনে , অঙ্গাস্পর্শে শিহরণ তুলে ভিজিয়ে শরীর ভেজায় তোমার অঙ্গে , বুকের অন্তরালে রাখি,দেখিতাম খুলে আখিঁ । যদি পেতাম গাঘেঁষে , হাতের আংগুলের স্পর্শে, দুহাত চেপে ধরি সন্তর্পনে, হয়ে যেতে তুমি মোর রাধিকা , মরাল গ্রীবায় শিহরন তোলে ঢেলে প্রেমোসুধা । কাছে এসো নন্দিনী , দাও উত্তাপের শিহরণ হারিয়ে যাও মোর বাহুডোরে , অতৃপ্ত পিপাসায় শিহরিত হয়ে ,নিজেকে দাও বিলিয়ে ,এসো হারাই অমৃত সাগরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।