অসময়
- শামছুল হুদা সোয়েব ২৫-০৪-২০২৪

রংহীন সাদাসিধে জীবনটাই ছিল বর্ণময়,
রঙিনের আলিঙ্গনে ব্যস্ত এখন সময়;
সুখময় স্বর্ণ গাঁথা না বুঝার পিছন,
সামনে যাবার সময় বুঝি পিছন থমকে রয়;
আমার ভাবনা আমি ছাড়া বড় অসহায়,
ভাবনা গুলো সত্যি হবে যখন;
আমি ছাড়াও দিব্যি সাজিয়ে নিবে অসময়।

তারিখঃ-১৫-০৯-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।