অব-রুদ্ধ
- শামছুল হুদা সোয়েব ২৯-০৩-২০২৪

প্রতি আঁতের চিহ্ন যেন হয় নিরোধ,
জবাব সবই স্তব্ধতায় হয় ক্রোধ;
জাতি একি হলে বড় নরপিশাচ হায়না,
আজ দেখার নেই বুঝি কোন আয়না?
চোখ পুরোটাই আজ অন্ধ,
মানবতার দরজা যেন বন্ধ;
স্বাধীনতা শিকলে বাঁধা
পুরোটাই আজ অব-রুদ্ধ।

তারিখঃ-২৯-০৯-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।