ভালোবাসার রংধনু
- শামছুল হুদা সোয়েব ২৫-০৪-২০২৪

কান পেতে শুনো ডাকছে তোমায়
মনের গহীনে, নতুন নামে;
চোখ বুজে দেখ লিখছে চিঠি হৃদয়
তোমার ঠিকানায়, নতুন রঙে।

মেঘ নামে কুয়াশা হয়ে,
কুয়াশা হয় যদি বৃষ্টি ফোঁটা;
পুরনো নামে ডাকবো তোমায়
আমার নতুন ঠোঁটে।

আঁচলও ঢেকে মুখ তোমার রেখো,
দেখতে আমার লাজ;
পলকও পরে না যেন কারো,
হৃদয়ে রেখেছি বুজে।

বুনেছি নতুন রঙ,
কি হবে তার নাম?
কি দিবো তার নাম?
ভালোবাসার রংধনু
দিয়েছি তার নাম।

তারিখ :-১৬-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।