যাই ও না ছাড়িয়া
- শামছুল হুদা সোয়েব ২৫-০৪-২০২৪

অন্তরে গাঁথিয়া রাখি-বন্ধু তোমারে,
যাই ও না ছাড়িয়া বন্ধু-বন্ধু আমারে।

ফুল বাগানে ফুলের ভ্রমর,
বন্ধু যে চায় হইতে অমর;
আমিও ফুল ঘ্রাণ নিতে,
বন্ধু আসো তুমি-কাছে যত।

ফুল বাগানে কত ফুল,
কত ফুলের মেলা;
আমার পানে হইলা পাগল,
বন্ধু বাড়াইলা মনে-জ্বালা তত।

ফুল প্রেমে মন মজাই লা,
পাগল করে মন কাড়িলা;
ভ্রমর তো বুঝে না বেলা,
আমারে জ্বালায়-ভ্রমর কত?

তারিখ :-২৩-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।