বিজয় উল্লাসে
- শামছুল হুদা সোয়েব ২৯-০৩-২০২৪

জয়-জয়-জয়-জয়-বিজয় ধ্বনি আজ এক কন্ঠে গাইবো,
বিজয়ের মিছিল আজ, সারা বিশ্বকে জানাবো।
ফোঁটা-ফোঁটা রক্তে দিনে-দিনে, নয় মাস চলে গেলো,
লক্ষ-লক্ষ শহিদের মিছিলে, ষোলোই ডিসেম্বর এলো।
আজ বিজয় উল্লাসে-বিজয় উল্লাসে, এক সুরে সবাই গান শুনাবো,
বিজয়ের মিছিল আজ,সারা বিশ্বকে জানাবো।

ছিন্ন করে আজ, যত আছে মিথ্যার বেড়া-জাল,
নতুন স্বপ্ন এক হয়ে বুনবো,এক বলীয়ান্ বাংলা।
বাংলা আমি জানাই তোমায়, জানাই হাজার সালাম ,
জয়োগানে আজ হৃদয় তুলিতে, আঁকি বাংলার নাম।
আজ বিজয়ের মাসে-বিজয়ের মাসে, এক কাতারে সবাই দাঁড়াবো।
জয়-জয়-জয়-জয়-বিজয় ধ্বনি আজ এক কন্ঠে গাইবো,
বিজয়ের মিছিল আজ, সারা বিশ্বকে জানাবো।

তারিখ :- ০৩-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।