কবিতা আমার
- শামছুল হুদা সোয়েব ২৮-০৩-২০২৪

যত বার দেখি চলে যাও তুমি এই পথে,
পথের ধূলিকণা লেগেছে কতটা পায়ে,
চরণ স্পর্শ ধূলিকণা এসো না
আমার কাছে;
একটি কবিতা দিয়ে এসো না
তুলে তার হাতে;
লিখেছে অবুঝ হৃদয়ে
কবিতা আমার।

বৃষ্টিতে ভিজে-ভিজে তুমি স্নিগ্ধতায়,
আমি আকুল;
বর্ষায় কদমে-কদমে যত পুষ্পমঞ্জরি,
দু'হাত ভরে-ভরে আসবো ছুটে কাছে,
তুমি ঘ্রাণে-ঘ্রাণে মুগ্ধতায় হবে কি?
একটু ব্যাকুল;
বলছে প্রণয়ে অবুঝ হৃদয়ে
কবিতা আমার।

তারিখঃ-১৪-০৮-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।