নির্বাচন
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন ২০-০৪-২০২৪

আসছে দেশে নির্বাচন
চলছে ভোটের আয়োজন
কেউ ব্যাস্ত চাইতে ভোট
কেউ বা গড়ছে নতুন জোট
এই সময়ে সবাই ছুটে
জনগনের দ্বারে দ্বারে
তাদের কি আর দেখা জুটে
কোন মতে ক্ষমতায় গেলে।
বেমালুম সব ভুলেই ফেলে
পাস করেছে কাদের ভোটে।


আসছে দেশে নির্বাচন
সচেতন হোন জনগন
মনে রাখা প্রয়োজন
ভোট সবার অধিকার
বেচার কোন পণ্য নয়
লোভ, লজ্জা ভয় নয়
ভেবে চিন্তে দিতে হয়।


আসছে দেশে নির্বাচন
যাচাই বাচাই করে নিন
ভোটটি আপনি দিবেন কাকে
যে নির্বাচিত হলে পরে
কাজ করবে দেশের তরে
যার দ্বারা হবে দেশের উন্নয়ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।