খুকির পণ
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৪-০৪-২০২৪

মাগো তুমি হাসলে পরে
ভীষণ ভালো লাগে,
তোমার চোখে ঝরলে পানি
কষ্ট মনে জাগে।
তোমার শাসন আদর সোহাগ
সারা জীবন চাই,
তুমি ছাড়া এই জগতে
আমার কেউ নাই।
তোমার কথা শুনবো আমি
যেমন তুমি বলো,
মাগো এবার একটু হাসো
একটু আদর করো।
পড়ার সময় পড়া লেখা
খেলার সময় খেলা,
লক্ষী হয়ে থাকবো মাগো
করবো না আর হেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।