"তুমি কি আমার হবে?"
- আমির ফয়সাল ১৯-০৪-২০২৪

তুমি কি আমার প্রাণের বন্ধু হবে?
তুমি কি আমায় পড়ায় সঙ্গ দিবে?
তুমি কি আমার সফর সঙ্গী হবে?
তুমি কি আমার খেলার সাথী হবে?
তুমি কি আমার সুখের সহযাত্রী হবে?
তুমি কি আমার দুখের অংশ নিবে?

তুমি কি আমার প্রেমিকা হবে?
তুমি কি আমায় আপন করে নিবে?
তুমি কি আমার কবিতার ছন্দ হবে?
তুমি কি আমার স্বপ্নের রাজ্যের রানী হবে?
তুমি কি আমায় প্রাণ দিয়ে ভালবাসবে?
তুমি কি আমার হাতটি ধরে শাত সাগর তের নদী পাড়ি দিবে ?
তুমি কি আমার মনের ক্যানভাসের সেই কল্পিত ছবিটির বাস্তব রুপ দিবে?
তুমি কি আমার জীবন সঙ্গিনী হবে?
তুমি কি আমার বাগানের ফুল হবে?
যে ফুল ভুল করেও দূরে না যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।