"আমি আর লিখবো না"
- আমির ফয়সাল ২৬-০৪-২০২৪

আমি আর লিখবো নাকো গল্প কবিতা গান
খাতার পাতায় আর কখনো করিব না উজার প্রান।
কলমের কালি আর করিবনা শেষ
ভাবনাগুলো আজ করিবো নিমেষ।

আমি আর লিখবো নাকো গল্প কবিতা গান
মন থেকে মুছে ফেলবো যত স্বপ্ন অফুরান
আমার লেখায় পাবে না খুঁজিয়া বাস্তবতার গান।
কেউ হবে না আর বিস্মত, গলিবে না কারো প্রাণ।
আমি আর লিখবো নাকো গল্প কবিতা গান
কারো মনে দুখ দিয়ে পেতে চাই না সম্মান।
অনেক দিন গদ্য-পদ্য প্রীতিহীন হয়ে পড়ি
স্তব্ধ নীরব কল্পনাকে নতুন করে গড়ি
ভোরের মৃদু দোয়েলের ডাকে আমার লেখা স্মরি।
আমি আবার শুরু করি লেখা গল্প, কবিতা, গান
কবিতা প্রেমীদের মনে এনে দেই নতুন করে প্রাণ
আমার লেখায় গাইবে সবাই, আবার সাম্যের গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।