"যৌবনের উদ্দীপনা"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

আগে ছেলে-মেয়ে বসে একসাথে কষে খেলিতাম।
বয়সের দোষে কিবা হরমনের রেষে আমি সবি ছাড়িলাম।
কেউ বলিত না কিছু দেখিতো না আড়চোখে
এখন নিশ্চুপ আমি তবুও দোষে মোরে লোকে।
পুরো সমাজ সংসার ডুবে আছে নারীর মায়াজালে
আমি উল্টো পথের মাঝি তা বুঝিবে কি কেউ কোন কালে!!
যৌবন মনের উপর করে অত্যাচার
বার্ধক্য দেহকে করে ছারখার।
মানবজীবনের গতিধারার হার
বোঝা ভারী ভার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।