কূল দেখা যায়নি
- শামছুল হুদা সোয়েব ২৩-০৪-২০২৪

নদীর কূলে ঢেউ নেই আছে প্রবল স্রোত,
মাঝির মন উথাল দেখে হইলাম তার সতত;
নাইরে নাই এখন আমার কূল বুঝি নাই!
স্রোত দেখিয়া মন লয় স্রোতের কিনার যাই,
ভাটা যখন পরে নদী আমার কূল না পাই;
নাইরে নাই এখন আমার কিনার বুঝি নাই!
একূল আছি ওকূল দেখি যাইতে চায় মন,
মাঝি কূল দেখা যায়নি, যাইতাম তোমায় নিয়া।

তারিখঃ-১৮-০৯-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।