বাবা
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

হ্যালো বাবা-ছুটি কখন
কবে আসবে বাড়ী,
আমার জন্য আনবে সাথে
লাল টুকটুক গাড়ী।
আর আনবে টেডি বিয়ার
ক্যাটবেরিও সাথে,
খেলা শেষে ময়না আমি
খাবো বসে রাতে।
তুমি খাবে?আচ্ছা দেবো
মাও পাবে তবে,
এখন বলো ছুটি কখন
আসবে তুমি কবে।
বাবা তোমায় মিস করছি
পড়ছে মনে খুব,
তুমি এলে মা ও আমার
লাগে ভীষণ সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।