"স্বজন প্রেম"
- আমির ফয়সাল ২৫-০৪-২০২৪

সবাই আমায় পর ভাবে
নয়ত আমি পর
আপন জনের কাছে আমি
থাকবো জনম ভর।

সবার সাথে মিলে মিশে
থাকবো আমি অচিন দেশে
সুখ-দুখ ভোগ করিবো
বিপদে সাড়া দিবো।

নানান সময় নানান ভেসে
থাকবো আমি তাদের সাথে।
আমরা করবো ঐক্যজোট
থাকবে না হিংসা-ক্রোধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।