আড়াল
- আকছার মুহাম্মদ - নিরাশ্রয় পাঁচটি আঙুল ২৫-০৪-২০২৪

মুখ দেখছি মুখ
বদন জোছনায় ডুব দিয়েছি খুঁজতে নিজের সুখ।
সুর বেধেছি সুর
নিরব কথায় প্রেম ঢেলেছি, গোপন ঘুমে ভোর।
গান ধরেছি গান
সবুজ পাতার বাশির সুরে রঙিন প্রতিদান ।

ফুল এনেছি ফুল
নগ্ন পাখি শ্যামল বনে ভাঙল নিজের ভুল।
রঙ মেখেছি রঙ
আড়াল ছেড়ে দিন ফুরালো রক্ত বরণ সঙ।
গল্প বলো গল্প
বেলা শেষে বৃষ্টিভেজা ইচ্ছে খুঁজে গর্ত।


০৮/৯/২০১৮ ঈশায়ী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।