ধ্রুবতারা
- প্রকৌ. আমিনুল ইসলাম ১৯-০৪-২০২৪

দূর আকাশে মিটিমিটিয়ে জ্বলে অগণিত তারা
যেটি অতি উজ্জ্বল সেটি ধ্রুবতারা
তুমি আমার সেই ধ্রুবতারা
তুমি আমার উজ্জ্বল প্রদীপ
তুমি আমার বাগানের টিউলিপ
আমি তোমার প্রেমে হাবুডুবু
তুমি যখন পাশে থাকো আমার কাননে ছড়িয়ে পড়ে ভালবাসার খুশবু
তোমার হাতে হাত রেখে আমি নির্ভয়
আমি হারাই শ্বাপদ ভয়
তোমাকে অনেক ভালবাসি
তুমি আমার প্রাণ প্রেয়সী
তোমাকে ভালবেসে হলাম আমি স্বর্গবাসী
তোমার নামটি লিখা আমার হৃদয়ে
একসঙ্গে থাকবো চিরকাল, যাবেনা পালিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Aminul1982
০৮-১০-২০১৯ ২৩:৫২ মিঃ

মন্তব্য করুন৷