বঙ্গবন্ধুুর স্মরণে
- আলহাজ্ব অধ্যক্ষ মোঃ শাহজাহান ২৯-০৩-২০২৪

তুমি মোদের রবি তুমি মোদের ছবি
বঙ্গবন্ধুু শেখ মুজিবর রহমান তোমার নাম,
স্বাধীন বাংলা পেলাম মোরা বিশ্বে তোমার বহু দাম।
সোনার বাংলা স্বাধীন হলো তোমার অপরূপ পরশে
বাঙ্গালী জাতি এগিয়ে চলেছে দারুন মনের হরষে।
শর্য্য বীজ্যে ত্যাগে সাহসে তুমি ছিলে দূর্দান্ত দুর্বার
বাংলার মানুষ স্মরণ করছে তোমায় শ্রদ্ধায় শতবার।
দুঃখ গ্লানি কলংকের ছোয়া মুছে দিল এই বাংলাদেশে
তোমারি কন্যা শেখ হাসিনা ধন্য আজ অম্লান বীরের বেশে।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী সন্তান শেখ মুজিবুর রহমান
স্বাধীন বাঙ্গালীর ভালবাসা শ্রদ্ধায় আল্লাহ যেন হন মেহেরবান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।