মনের কবিতা
- কবি মাজু ইব্রাহীম - সাত মিশালী ২০-০৪-২০২৪

মনের মাঝে দিবা - নিশি
জাগে কতো আশা,
মন কুড়ানো আবেগ মাখা
মনের ভালোবাসা।

মন দিয়ে মনের মাঝে
কান্না -হাসি- আড়ি,
মন বোঝেনা মনের মাঝে
কোথায় তার বাড়ি।

মন ছোটে মনের খোঁজে
অন্য মনের টানে,
মন তাহার মনের খবর
নিজে না জানে।

মন ডাকে অন্য মনকে
আয়রে মনে আয়,
মনকে নিয়ে ভাবনায় আছি
মনের কবিতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

majuebrahim66
০৩-১১-২০১৮ ১১:২০ মিঃ

বাঙলা

Faiyaj
০২-১১-২০১৮ ২১:২১ মিঃ

কোন দেশি কবিতা এ গুলো?