সিংহির হাতে খুন সিংহ
- Rahul Shil ২০-০৪-২০২৪

তীব্র দাম্পত্যে কলহের বলি হলো পশুরাজ!
সিংহির  হাতে নাকি খুন হলো সিংহ রাজ!
কালে কালে কিযে হবে আর,
পশুরাও যে হিংস্র হয় তা প্রমান করে দিল আরেক বার ।
হিংস্র মানবের মতো পুশুরাও করে থাকে এসব কাজ!
শুনতে পেয়ে লাগছে আমার বড্ড লাজ।
সিংহির হাতে নাকি খুন হলো সিংহ রাজ!
চূর্ণ-বিচূর্ণ হয়ে গেল ন্যাক-জুরির আট বছরের সংসার।
এই নিয়ে ইন্ডিয়ানাপোলিসে নেমে এলো হাহাকার।
কীভাবে ধারন করলো এতো বড়ো আকার!
তা তো জানা নেই সবার।
জানা গেলো শেষে,
ন্যাককে খুন করা হলো তীব্র আক্রোশে শ্বাসরুদ্ধ করে।
এভাবে জুরি, ন্যাককে খুন করলো চুপিসারে।
নিঃশব্দে ন্যাক চলে গেলো এ ভুবন ছেড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।