বর্ষার বানে
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৩-০৪-২০২৪

বর্ষার বানে
হালকা ঢেউ,
অনাহারী কুকুর
করে ঘেউ ঘেউ ।

গরুরা সব
বন্দি গোয়ালে
দাড়িয়ে জাবর কাটে
পায়ে জলের ঢেউ ।

ঘাসহীন ছাগলে
ম্যা ম্যা করে,
অন্ন যোগাড়ে যেন
তাদের নেই কেউ ।

দলবেঁধে হাসেরা সব
ডুব মারে আর উঠে,
দামালেরা সাঁতার কাটে
মাথার উপর ঢেউ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।