মহান আল্লাহ ও প্রিয় রাসূল (দ:) স্মরণে
- আলহাজ্ব অধ্যক্ষ মোঃ শাহজাহান ১৯-০৪-২০২৪

আল্লাহ আমার মহান রব সৃষ্টি কর্তা আল্লাহ আমার রুহের সু-গ্রান,
আল্লাহ পাক ছাড়া কিছুতে যে বাঁচেনা মোর রুহানী জীবন প্রান।
খোদা প্রেম পয়দা কর অন্তরে প্রেম না হইলে মিলবেনা খোদা-রে,
খাঁটি প্রেমিক বান্দা অধিক প্রিয় হন মেহেরবান আল্লাহর দরবারে।
খানায়ে ক্বাবা হাজরে আসওয়াদ মকামে ইব্রাহীম জমজম সাফা মারওয়া,
আল্লাহ পাকের এসব হল প্রত্যক্ষ নিদর্শন শুধু ইমানদার বান্দার তাকওয়া।
ইব্রাহীম আ: মা হাজেরা ইসমাইল আ: মুসলিম মিল্লাত খোদার প্রিয় দান,
হজ্বব্রত পালন করলে বুঝা যাবে পরয়ার দিগার আল্লাহ যে কত মহীয়ান।
আল্লাহর বন্ধু দয়ার সিন্ধু রাসূলে করিম নূর নবী মোহাম্মদ কামলি ওয়ালা,
বিশ্বের সকল উম্মত বৃন্দ পড়েন দুরুদ ছালাম নূর মোহাম্মদ সল্লোআলা।
রাহমাতুল্লিল আলামীন করুনাময় আল্লাহপাক পবিত্র কোরআনে ফরমান,
খাঁটি প্রেমিক উম্মত বিনে কেউ বুঝেনা রাসূলে পাক নূর নবীজির সম্মান।
ওহোদ যুদ্ধে মজলুম নবী পাকের দুটি দন্ত মোবারক শাহদত হয়ে গেল,
মর্মান্তিক সেই খবর শুনে খাজা ওয়ায়েস করনী তাঁর সব দন্ত ফেলে দিল।
হযরত ওয়ায়েস করনী নূর নবী রাসূলে পাকের এক পাগল প্রেমিক ছিলেন,
পরিশেষে ওয়ায়েস করনী নূর নবী পাকের পবিত্র জুব্বা উপহার নিলেন।
আমার মনের গভীর হৃদয়ে অপরূপ সুন্দর এক ফুলের সবুজ বাগিচায়,
রাসূলে পাক নূর নবী সল্লোআলা ওয়া আলীহি নাম মিষ্টি খুসবো ছড়ায়।
আল্লাহ আমায় দয়া কর করুনা কর খোস নসিব কর পবিত্র স্বর্ণের মদীনায়,
নূর নবীজির রওজা শরীফ না দেখায়ে নিওনা মোরে পরপারের ঠিকানায়।
গভীর রাতে মসজিদে যেয়ে জ্বালাই আমি হৃদয়ের প্রেমের আলো বাতি,
ইয়া রাসূলাল্লাহ নূর নবী দ: পড়ি দুরুদ খুঁজি আপনায় কাঁদি সারা রাতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।