শোকরানা তেঁতুল
- মাহদী হাসান ২৯-০৩-২০২৪

কী যে জাদু করলা তুমি
ফুটছে মুখে খই,
মাগো তুমি তেঁতুল খাইলা
লবণ পাইলা কই!

মাগো তোমার বুদ্ধি অনেক
রাখলে নাতো খুত,
নতুন করে নিলাম চিনে
মুনাফিকের পুত।

পড়ছে মনে রক্তমাখা
সেই যে কালোরাত,
বুঝতে পারি ব্যাপারখানা
মিথ্যে অজুহাত।

রাখবো কোথায় বিশ্বাস আমার
পাই না কোনো কুল,
মাগো তোমার নৌকা বোঝাই
শোকরানা তেঁতুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।