আধ্যাত্বিক কবিতা
- আলহাজ্ব অধ্যক্ষ মোঃ শাহজাহান ২৫-০৪-২০২৪

আল্লাহর প্রিয় খাঁটি বান্দা হতে যদি চাও,
বিনা দ্বিধায় নিজকে আত্মশুদ্ধি করে নাও।
যে বান্দা আল্লাহর একত্ববাদে বিশ্বাস করে,
ভয় নাই তার মুক্তি পরকাল রোজ হাসরে।
আল্লাহর ঘর ক্বাবা মক্কা পবিত্র মহা মূল্যবান,
সারা দুনিয়ার স্বর্ণ হীরা মুক্তা তুলনায় হবে ম্লান।
আল্লাহর প্রেমে যদি বান্দা সদা অবগাহন করে,
দুনিয়া আখেরাতে শান্তি ভাগ্যে মিলতে পারে।
বিশ্ব স্রষ্টা আল্লাহ পরম করুনাময় পবিত্র সর্বশক্তিমান,
ছয়দিনে বানালেন খোদা অপূর্ব এই মাকলুক জাহান।
চন্দ্র সূর্য সাগর মহা সাগর আকাশ জমিন বায়ু বৃষ্টি,
সমুদয় বস্তু আল্লাহর করুনার দান সব তাঁহার সৃষ্টি।
আল্লাহর প্রিয় সত্য নবী নূর মোহাম্মদ রাসুলুল্লাহ(দঃ)
জীবন পেল সারা বিশ্ব ধন্য আরব মরু পবিত্র বায়তুল্লাহ।
আল্লাহর বন্ধু দয়ার সিন্ধু নবী মোহাম্মদ কামলিওয়ালা,
বিশ্বের মোমেন উম্মত পড়ে দুরুদ মোহাম্মদ সল্লোআলা।
হাজরে আসোয়াদ মকামে ইব্রাহীম ঝমঝম খোদার নিশান,
গোনাহ হতে দূরে থেকো বান্দা আল্লাহতে হও আগোয়ান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।