হিসেব কষে নে
- সাইফুল বারী ১৬-০৪-২০২৪

নিরীহ মানুষের রক্ত চুষে
গড়েছিস দালান-কোঠা রাজ প্রাসাদ
পচন রোগে ধরলে বাঁচাবে কোন বাপে
সময় থাকতে নে হিসেব কষে
ভুলভাল বুঝ দিয়ে হরণ করেছিস ঢের
ক্ষান্ত হয়ে যা মিথ্যা রাজ্যের অধিপতি
যতই বেড়ে যাবি নিজের অগোচরে
তুর-ই হবে সমস্ত ক্ষতি

সাইফুল বারী
২১শে কার্ত্তিক, ১৪২৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।