হৃদয়ে সন্ধ্যা নেমেছে
- Bee (বী) ১৯-০৪-২০২৪

আজ পরন্ত দুপুরে জানালার ফাঁক দিয়ে হেমন্তের সোনালী রোদ এসেছিল আমার ঘরে।
সঙ্গে এসেছিল একটু দুঃখ।
ঝলমলে রোদের সাথেই বসেছিলো আমার পাশে,
ঝালমিষ্টি চিপস ভরা প্যাকেটের মত বেজে উঠছিল চারটি প্রকোষ্ঠ।
অনেক গল্পের পর বুঝলাম আমিই ডেকেছিলাম তাকে
গত বছর শ্রাবণ মাসে।
চতুর্থ প্রহরটা কেটে গেল সে অনেক এলোমেলো গল্পে,
কুয়াশায় ঘেরা মেঠো পথ থেকে শুরু করে আকাশ ছুঁয়েছে নদীতে।
সূর্য এখন পাড়ি দিয়েছে পশ্চিমের দেশে,
এখানে আঁধার এসেছে সন্ধ্যা তারায় ভেসে,
সাথে আমারও প্রাণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।