আমার চাওয়া
- আকছার মুহাম্মদ - নিরাশ্রয় পাঁচটি আঙুল ১৯-০৪-২০২৪

আমি চাই তোমার অনুদানে তৃপ্ত হোক আমার জান্নাত,
আমি চাই তোমায় ভেবে ভেবে কেটে যাক আমার অন্ধকূপ কবর বাগান ।
আমি চাই তোমার হাতে হাত রেখে দাঁড়িয়ে থাকতে বিচারালয়ের তীর্থস্থান।
আমি চাই তোমার উদ্দীপক অনুপ্রেরণায় হেটে যেতে ক্ষুরধার পাটাতন।

আমি চাই তোমায় পেতে আমার ক্ষুদ্র ক্ষণিক অসার উপবনে।
আমি চাই সতত থাকো ফাটক নামা মোর গৃহে হয়ে প্রস্রবণে।
আমি চাই উত্তরীয়বস্ত্র সেজে আমায় ছায়া দাও ক্ষণে ক্ষণে।
আমি চাই রাতের অস্তিম ঘুর্নিপাকে সুষুপ্ত আমায় জেগে তুলো নিরালা আহবানে।

আমি চাই তুমি ও তোমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।