যে কথা হয়নি বলা
- নীলিমা ২৩-০৪-২০২৪

অনেকটা সময় পথ চলেছি
চেনা জানা হলো কত কিছুই
বছর ঘুরে বছর পেরোই
গানের সুরে মুখোরিত হয়ে
কবিতার ছন্দে ছন্দে আলোড়িত
দুজনার মন ছুঁয়ে ছুঁয়ে
কত না রাত দিন করেছি পার
সময় চলেছে বহমান নদীর মতো
উত্থাল পাথাল হৃদয় ব্যাকুল
হয় না শেষ ছুটে চলার
সংশয়ে সংকিত থাকা সারাক্ষণ
বলতে গিয়ে থমকে দাঁড়ায় মন
বেলা ফুরিয়ে যায়
তবু সে কথা হয়নি বলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।