সংলাপ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ১৯-০৪-২০২৪

তুমি যদি না জাগ হে গোলাপ
হৃদয়ে হৃদয়ে কিভাবে হবে সংলাপ !
একা একা দহে শুধু তরঙ্গের সফেন..
দাউ দাউ জ্বলে শুধু বিচ্ছেদের আগুন।
তুমি জাগ হে -তুমি জাগ হে গোলাপ
থেমে যাবে থেমে যাবে সব যুদ্ধের সংলাপ ।
--------------------------------8-11-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।