তুমি আছো
- রাজু মন্ডল ২৬-০৪-২০২৪

স্বপ্নের এলোমেলো কথাগুলো ভুলে যাই
তোমাকে হারাই রোজ, ঘুম ভাঙে আনমন
তোমাকেই ছুতে চেয়ে সদ্য ফুলেতে জমা
শিশিরেই ভেজে হাত সারাক্ষন।

তোমাকেই ভেবে লেখা দুই চার কথামালা
ছিড়ি রোজ ভীর বাড়ে ডাস্টবিন-
অগোছালো আমি সেই আরো বেশি ধুলোপড়া
মাথা তুলি ধুলো ঝেড়ে রাতদিন।

তোমাকে হারাই রোজ অতীতের অভিশাপে
নতুনেরে ছুতে ভারি দ্বন্দ্ব
পোড়া ঘর ধোয়া ওঠা, বালি জল স্যাতস্যাতে
সেই সাথে স্মৃতি পোড়া গন্ধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।