নির্ভয়ে থেকো
- রাজু মন্ডল ১৯-০৪-২০২৪

নির্ভয়ে থেকো-
কোন কিছু অার ফেরত নেবো না,
অস্তিত্ব ফেরত চেয়ে প্লাকার্ড হাতে
রাজপথমুখী কখনো হবো না
নির্দোষ হতে জনে জনে অামি
বেঁচে বেড়াবোনা শেষ অনুভুতি।
মৃত মনের লাশ কাধে নিয়ে
একাই হাঁটবো শ্মশান অবধি
সমব্যাথি হতে কাউকে নেবো না,
নির্ভয়ে থেকো-
বিবেকের কাছে নালিশ দেবো না,
নেবোনা বিচার।
অামার অতীত কালোছায়া নিয়ে
দাঁড়াবেনা অার
কালের খেয়ায় অামি ফিরে যাই
সময় তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।