শিরোনামহীন কবিতা
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কবিতা ২৯-০৩-২০২৪

বন্ধু তোমায় দিয়ে গেলাম
সুন্দর একটা আলো,
মনের মতো দেখ তারে
তারে বেসো ভাল।

হয়তো আমরা থাকবো না
তোমরা রবে পড়ে,
সাহিত্য রসের এই
সুধা জানাও জনে জনে।

তোমাদের হাতে তুলে দিলাম
সাহিত্যের এ ধারা,
তোমাদের ই মতো সাজাও না হয়
আমরা হলাম হারা।

শ্রাবণ, মিজুর পরিশ্রমটা
ভুলে যেও, রেখ না আর তুলে,
ক্ষমা করে দিও বন্ধু
ভুল হলে একটা চুলে।
******************
সাহিত্য রস সাহিত্য সম্মেলন ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান, নীলফামারী ২০১৮ (০৯/১১/২০১৮) উপলক্ষে লেখা!

০৮/১১/২০১৮
সকাল ১০.০০ টা
বনানী পাড়া
প্রকাশ কালঃ ০৮-১১-২০১৮ রাত 11.43

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।