বিলীন হতে চাই
- Bee (বী) ২৫-০৪-২০২৪

নিকোটিনের শুভ্র ধোঁয়ার গোল্লা পাকিয়ে
মহাশূন্যে ভাসিয়েছি নিজেকে।
ধোঁয়ার মত বিলীন হয়েও
তোর অস্তিত্ব রেখেছি আমার প্রত্যেকটি কোষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।