সূর্য গেল বাড়ি
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

এসো বেবী এবার চলো
সূর্য গেল বাড়ি,
জলদি করে গুছিয়ে নাও
খেলা পাতি হাড়ি ।

সন্ধ্যার আগে না ফিরলে
মায়ের খাবো বকুনি,
শিক্ষক এসে থাকলে বসে
খাবো মোরা দুকুনি ।

বাবা এসে চোখ রাঙ্গিয়ে
এতো দেরি কেন ?
খেলায় খেলায় সময় কাটাস
পড়তে বাহানা যেন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।