মিথ্যে মায়ার ভালবাসা
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

তাহার ছায়া খুঁজি আমি
মিথ্যা কায়ার মাঝে,
মায়ার বাঁধন গড়তে গিয়ে
নিঃস্ব তাহার কাছে।

মায়ার বাঁধন ছিন্ন করে
থাকবো কেমনে বল,
তুমিহীনা আঁধার জীবন
তোমার মাঝেই আলো।

যত মিথ্যা বলি না কেন
জানো তুমি তা ভালো,
আমার চেয়ে আমি তোমায়
বেসেছি যে কত ভালো।

যতবার ভাবি গোছাবো জীবন
ততটাই হয় এলোমেলো,
এরই মাঝে নতুন স্বপ্ন
কষ্টে পোড়ায় কেন?

যতোটা জ্বালা সইতে পারি
তারো বেশী কেন দ্বারে?
ভালোবাসার মিথ্যা মায়া
কাঁদায় বারে বারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।