কিছু বলতে চাই
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

কিছু কথা কিছু স্বপ্ন কিছু প্রিয়মুখ
আমার সাথে কেন করে তারা দ্বিমুখ।

কিছু আশা কিছু চাওয়া কিছু ভালবাসা
সবি যেন আজ দূর কুয়াশা ।

কিছু ফুল কিছু ভুল কিছু পাওয়া
এই যেন মোর মনের মৃদু হাওয়া ।

কিছু বন্ধু কিছু শত্রু কিছু আপনজন
কাছে টেনে দূরে ঠেলে প্রতি ক্ষণ ।

কিছু হাসি কিছু কান্না কিছু গান
প্রিয়জন থেকে পাওয়া অমূল্য দান।

কিছু ভালো কিছু মন্দ কিছু সুন্দরক্ষণ
এই নিয়ে বেশ আছি ব্যাচেলর জীবন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Sjoy
২৯-১২-২০১৯ ২২:৫৯ মিঃ

অনুপম রচনা

kobihasan78
০৪-০৪-২০১৯ ১১:৩০ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি

SHISHIR_KHAN
১০-০২-২০১৯ ১৫:৪৮ মিঃ

দারুণ লিখেছেন প্রিয় কবি। বেশ ভালো লাগলো।