সৃষ্টির বৃষ্টি
- মনিরুজ্জামান/জীবন ২৮-০৩-২০২৪

মেঘবালিকা, আজ ঝরতে দাও
ঐ নীলাকাশ থেকে সৃষ্টি
তুমি ধরো না ছাতা
এ যে ভালবাসার বৃষ্টি।
তুমি কি যে বলো না
মুখে আসে যা তা
তোমার গায়ে পরতে দিব না
বৃষ্টির ফোঁটা ধরেছি ছাতা।
তুমি এমন করে বলো না
ভয় লাগে ভীষণ শুনলে তোমার কথা
তুমি ছাড়া বাঁচবো না এ জীবনে
যদি তুমি কখনো দাও ব্যথা।
তুমি যদি থাকো পাশে
রাখবো না ভালবাসার দৈন্যতা
সুখে দুঃখে দুজনই রবো একসাথে
পালিয়ে যাবে সব শূণ্যতা।
তুমি আমায় সব ভালোলাগা মন্দ লাগায় রেখো সমতা
থাকবে ভালোবাসা অটুট মোদের
থাকবেনা ভাঙ্গনের কারো ক্ষমতা।
এসো দু'জন পণ করি হারাবো না কখনো ধীরতা
লাগবে না অধিক কিছু
যদি দু'জনার মাঝে থাকে হৃষ্টতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৬-১১-২০১৮ ১৬:৩৩ মিঃ

আন্তরিক ধন্যবাদ প্রিয়

kobihasan78
১৫-১১-২০১৮ ১৬:৫৫ মিঃ

ভালবাসা অবিরাম, সুন্দর হয়েছে