আমার ইচ্ছা
- হাসান আল মাহদী ২৮-০৩-২০২৪

হে প্রেয়সী,
আমি দূরে বহুদূরে চলে যেতে চাই
যেখানে নাই কোলাহল নেই বিবাদ
যেখানে কেউ করেনা মিথ্যে প্রতিশ্রুতি
যেখানে স্বার্থের টানে কেউ হয় না প্রীতি

যেখানে আমি আর তুমি হব আপন
থাকবেনা কোনো বাধা আর বিভাজন

যেখানে শুধু থাকব তুমি আর আমি
আর আমাদের ছোট্ট কুঠির ঘর
ভালবাসার ছোয়াতে পরিপূর্ণ হবে
শুকনো মরুভূমির ধু ধু বালুচর।

চলে এসো ছুটে এসো সেই দেশে
তুমি আর আমি রইবো এক সাথে
সুখের পরশে ভুলব সকল মনের জ্বালা
ভালবাসার ছোয়াতে ভাঙবে দুঃখের তালা

আমার যত চাওয়া হয় যেন পূরণ
মহান প্রভুর নিকট এইটুকু নিবেদন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।