-মন্দিরা
- মনিরুজ্জামান প্রমউখ ২৮-০৩-২০২৪

=
তোর সব-টুকু- নিয়ে নিতাম ৷
যদি ভেতরে'র আর্বানে, নেয়া'র মন উঠতো ৷

কিন্তু- বার বার- দাবারু হয়ে, দেখেছি ৷
চাল বুঝিনি, কিসে তোর- প্রমিত নেশা ৷
সুখ-তো সবাই খোঁজে, মন্দিরা ৷

এতো বারুদ সুখ, রাখবি কোথায়- ধরে ?
পাবি-নারে, আর কোনো- মন্দিরে, তাকাস-না, যে !!
=
রচনা-সময়ঃ ১৬-১১-২০১৮
=

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।