তোমাকে ভাবছি
- KAJAL DAS ২৮-০৩-২০২৪

গোধূলি তখন আহ্লাদে আটখানা তোমার চোখের গভীরে।
চকলেট ঠোঁট আর চিবুক জড়ানো বাদামী লজ্জায়-
তোমাকে ভাবছি একান্তে।
তোমার বলা- না বলা কথার বিষন্ন উৎসবে,
আমি ভাবছি!

গলা থেকে নেমে আসা চকচকে চামড়ায়,
আমার ঠোঁট বুলিয়ে দিলাম।
তুমি অনায়াসে-
নিঃশ্বাসের বক্র উত্তোলনে
তোমার লাল শার্টের বোতামে
আটকে রেখেছো-
আমার অনিচ্ছাকৃত ভাবনা।

তুমি পাড়, ইসস্

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।