ধ্রুবতারা
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

তোমায় সে ভালোবাসে না; ভালোবাসে ভ্রমর
চুপটি করে থাকে; দেখে তোমায় আসেনা স্বর।
তুমি কি সেই খসে পরা ধ্রুবতারা,
কোন মোহে তবো হও যে আত্মহারা।
সেই পথ ধরে চলে গেছে দূরে; চেনে না ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।