মনে পড়ে তোমায়
- হাসান আল মাহদী ২৪-০৪-২০২৪

যখন আকাশ মেঘলা হয়ে ঘন আধার চারিদিকে ছড়িয়ে যায়,
তখন মনে পড়ে তোমায়।
যখন রাখাল ভুল করে আপন পথ হারায়,
তখন মনে পড়ে তোমায়।
যখন হাজারো ভুল করে কোন অপরাধী ক্ষমা পেয়ে যায়,
তখন মনে পড়ে তোমায়।
যখন হারানো সন্তান অনেক বছর পর তার পরিবার কে ফিরে পায়,
তখন মনে পড়ে তোমায়।
যখন কোন প্রেমিক/প্রেমিকা তার প্রিয় কে হারানোর বেদনায় ধীরে ধীরে ক্ষয়ে যায়,
তখন মনে পড়ে তোমায়।
যখন পুরো পৃথিবী নিজ অক্ষ পথ হতে কোন কারণে সরে যায়,
তখন মনে পড়ে তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।