তাহার মাঝে ও তুমি
- বিদায় বেলা - বিদায় বেলা ২৮-০৩-২০২৪

যদি এমন একটা প্রদীভ থাকতো,
যা চাই তাই পাওয়া যেতো?
আমি চাইতাম নির্জন এক মরুভুমি,
তাহার মাঝে তুমি।
যদি এমন একটা কিছু থাকতো..!!
মুহুর্তেই পারি দেয়া যেতো
সাত-সাগর তেরো সমুদ্র...?
আমি হন্য হয়ে বনে বনে ঘুরতাম,
যাহার চারিপাশে প্রিয়ের পদচারণ
পূর্ণিমার চাঁদের আলোয়,
আলোকিত ফুল ও বন,
বসে আছো
তাহার মাঝে ও তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।