অমুল্য রত্নের সম্মান
- বিদায় বেলা - বিদায় বেলা ১৯-০৪-২০২৪

আমার আশা ছিলো ক্ষুদ্র,
বিশ্বাস ছিলো অটল,
আকড়ে ধরে রাখার মতো।।

আমার চাওয়া ছিলো খুব ই সল্প,
অবিশ্বাস্য মানুষের মাঝে
একটু বিশ্বাসী হাত,
বুঝতে পারিনি তুমার ভান্ডার অফুরন্ত।।

তুমি অবিশ্বাসের ঘর,
বিশ্বাসের চাবি দিয়ে করেছো উন্মুক্ত।।

সল্প চাওয়া কে বিশালতায় করেছো দান।
হে দয়াময় তুমি মহীয়ান,
তুমার অফুরন্ত ভান্ডার হতে
আরো কিছু করো দান।

যেনো সারা জীবন রাখতে পারি,
এই অমুল্য রত্নের ও সম্মান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Biday
১৮-১২-২০১৮ ১৯:১২ মিঃ

জাযাকাল্লাহু খায়রান

Lutfa
১৮-১২-২০১৮ ১৫:৩৪ মিঃ

মাশা আল্লাহ !