আল্লাহ এক
- শামছুল হুদা সোয়েব ২৪-০৪-২০২৪

দেখি এই কূলে
সৃষ্টি যে দুলে ,
তোমার নাম ধরে
তাসবীহ যে পড়ে।
লা ইলাহা ইল্লাল্লাহ
মুহাম্মাদুর রাসূলুল্লাহ।

তোমার গানে গায় যে গান
সু মধুর মিষ্টি লাগে যে মনে ,
প্রাণ যায় জুড়ে শীতল হয়ে
তোমার নামের গুনগানে ;
তুমি মহিয়ান খোদা রহমান ,

লা ইলাহা ইল্লাল্লাহ
মুহাম্মাদুর রাসূলুল্লাহ।

ফুলে-ফুলে সুন্দর মন ভরে যায়
নয়ন জুড়ে দেখে তোমার দুনিয়া ,
মন কুড়ে পায় তোমার ভাবনায়
তুমি অতুলনীয় বড় মেহেরবান ;
তোমার সৃষ্টি সদা বহমান ,

লা ইলাহা ইল্লাল্লাহ
মুহাম্মাদুর রাসূলুল্লাহ।

তারিখ:- ০৫-০৬-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।